কোন ভাষায় পড়তে চান সিলেক্ট করুন

বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০১৬

মুহূর্ত অনুভূতি(১) - একলা চলো রে

একা পথ চলা সেই অনেক আগেই শিখেছি ।
কিভাবে সুখকে লাথি মেরে সংগ্রামের দিকে একটা মাথা মোটা পাগল যায় সেটা শুধু পাগলই জানে । আমি ও জ্যান্ত সব পাগলের মতন অদ্ভুত স্বপ্ন দেখতে ভালবাসি অনুসন্ধান করে অযথা সময় নষ্ট করে ভালবাসতে অনেক আগেই শিখে গেছি।
পাগল ছাড়া দুনিয়া চলে না ।
নতুন রূপে সাজছে যে আজ পাগলের পূরান অসুখ।
কি হাসি আসছে ! এক গাল হেসে নে ।
আমি আমার যোগ্যতা নিয়ে মোটেও চিন্তিত না ।
আমি দূরপাল্লার খেলোয়ার ।
আমার জীবনটার শুরু আরো কয়েক বছর পর সেই অনেক আগেই ধরে নিয়েছি coz i konw আমার অনেক ঘাটতি আছে । এই সময়ে আমাকে অনেক কিছু শুনতে হবে , সহ্য করতে হবে ।
এরপর ও আমার উদ্যোক্তা হবার স্বপ্ন কে ছেড়ে দিব না । কারণ একটাই নিজের প্রতি বিস্বাস ।
জীবনে চলার পথে মুখোশধারী অনেক বন্ধু দেখছি ফাদে পড়ে জীবনেনের ছোট ছোট সময় করে অনেক সময় নষ্ট করছি আর নয় । একা আছি একাই থাকবো । হয়তো বা কিছুটা পিছিয়ে পড়বো কিন্তু এই পিছিয়ে পড়াটাই শিখাবে কিভাবে গুছিয়ে চলতে হয় ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন